Mehidy Hasan Miraz
Mehidy Hasan Miraz

জীবনের নতুন ইনিংস এ পা রাখলেন মেহিদি হাসান মিরাজ

জাতীয় দলের ক্রিকেটার বৃহস্পতিবার নিজ শহর খুলনায় বিয়ের কাজ সম্পন্ন করেছেন।খুলনা মহানগরীর খালিশপুর থানার কাশিপুরের রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে শুরু করেছেন জীবনের নতুন ইনিংস। ঘরোয়া এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।বিয়ে নিজে শুরুতে মিরাজের কোন বক্তব্য পাওয়া যায়নি। মিরাজের বাবা জালাল হোসেন জানান, অনেক দিন ধরেই মিরাজের বিয়ের কথা ভাবছিলেন। কিন্তু ঠিক সময় হয়ে উঠছিল না। বিশ্বকাপের আগে পাওয়া লম্বা বিরতিটা কাজে লাগাতে চাইছে সবাই। বিয়ের অনুষ্ঠান করব বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

মিরাজ নিউজিল্যান্ড থেকে ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাতে নিজ এলাকা খুলনায় চলে যান। ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন না তিনি। সময়টা তাই কাজে লাগালেন মিরাজ। বিয়ে নিয়ে নিজে থেকে কোন কথা বলেননি আগে। এমনকি বিয়ের অনুষ্ঠানে সাংবাদিকদের না প্রবেশের অনুরোধ করা হয়। মিরাজ অবশ্য এরপর নিজে থেকেই তার বিয়ের বিষয়ে সবাইকে জানালেন। নতুন ইনিংসের শুরুতে ভক্তদের কাছে চাইলেন দোয়া।

নিজের ফেসবুক পেজে মেহেদি মিরাজ ভক্তদের উদ্দেশ্যে লেখেন, ‘আলহামদুলিল্লাহ…আজ থেকে জীবনের নতুন যাত্রা শুরু করলাম। আমি আমার ভক্তদের নতুন জীবনের শুরুতে আমাদের জন্য দোয়া করার অনুরোধ করব। আমাদের ওপর আল্লাহর রহমত বর্ষিত হোক।’