আরব আমিরাতের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ২৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। ৩ জন ক্রিকেটার প্রথম বারের মতো ডাক পেয়েছেন জিম্বাবুয়ের স্কোয়াডে।স্কোয়াডে রাখা হয়েছে পিএসএলের আসরে কোয়াটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলা তারকা ক্রিকেটার ব্র্যান্ডন টেইলরকে। তিনি পিএসএলের আসরে চোটে পড়েছিলেন। আরব আমিরাতের বিপক্ষে সিরিজ শুরুর আগেই সেরে উঠবেন তিনি এমনটাই বিশ্বাস জিম্বাবুয়ের নির্বাচকদের।

প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার এইন্সিলে এন্ডল্ভু। তাঁর সঙ্গে আছেন মিডেল অর্ডার ব্যাটসম্যান চার্লস কুঞ্জে। দলে আরও আছেন অফ স্পিনার টনি মুনিংঙ্গা। আবারও ডাক পেয়েছেন দুই ব্যাটসম্যান রয় কাইয়া ও টিমসেন মারুমা। দলে ফিরেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান রিচমন্ড মুতুম্বামি, রেগিস চাকাভা এবং লেগ স্পিনার নাটসাই।

দলে রেখে দেয়া হয়েছে অভিজ্ঞ সব তারকাকে। অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা, সিকান্দার রাজা, শেন উইলিয়ামস, তেন্ডাই চাতারা, কাইল জারভিস, এলটন চিগুম্বুরা এবং ক্রেগ আর্ভিন স্কোয়াডে আছেন।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৪ ম্যাচের ওয়ানডে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ১০, ১২, ১৪ ও ১৬ এপ্রিল। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।