Bangladesh vs pakistan
Bangladesh vs pakistan
Advertisements

গত কাল বিকেলে দেশে ফিরেছেন রাওয়ালপিন্ডি টেস্ট দলের ১১ জন ক্রিকেটার।

আজ বিকেলে পাকিস্তান থেকে ঢাকায় ফিরেছেন জাতীয় ক্রিকেট দলের অধিকাংশ সদস্য। কাল রাওয়ালপিন্ডি টেস্ট শেষ হতে না হতেই দেশে ফেরার বিমান ধরেছেন ক্রিকেটাররা। বাকি সদস্যরা আসবেন আগামীকাল বুধবার বিকেলে।

দেশে ফেরা দলটিতে ছিলেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, লিটন দাস, সৌম্য সরকার, মুমিনুল হক, সাইফ হাসান, মোহাম্মদ মিঠুন, আল আমিন, নাজমুল হোসেন ও মোহাম্মদ নাঈম। নির্বাচক হাবিবুল বাশারও এসেছেন একই সঙ্গে। রুবেল হোসেন, আবু জায়েদ ও এবাদত হোসেনসহ কোচিং স্টাফের বাকি সদস্যরা দেশে ফিরবেন দ্বিতীয় দলে।

পাকিস্তানের লাহোরে টি-টোয়েন্টি সিরিজ হারের সঙ্গে রাওয়ালপিন্ডিতে টেস্ট হারের হতাশা যুক্ত হয়েছে। ভ্রমণক্লান্তিটা সে কারণে যেন অনেক বেশিই। সবকিছু মিলিয়ে আজ দেশে ফেরা ক্রিকেটাররা বিমানবন্দরে ছিলেন বেশ মনমরা। এদিকে বিসিবিতে টেস্ট দলের পারফরম্যান্সের সমালোচনা করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

তিনি বলেছেন, ‘বিদেশের মাটিতে পারফরম্যান্স সবার ওপরে। লাল বলের ক্রিকেটকে কীভাবে নিচ্ছেন, কীভাবে পরিকল্পনা করছেন, সেটা গুরুত্বপূর্ণ। ওই পরিকল্পনায় আমরা পুরোপুরি যেতে পারছি না। পাঁচ দিন ক্রিকেটার খেলার মন মানসিকতা না থাকলে কঠিন। এই জায়গা থেকে ফিরে আসতে হবে। ক্রিকেটাররা ঘরের মাঠে ভালোই খেলছে। বিদেশে গিয়ে পারছে না। এটা অবশ্যই চিন্তার বিষয়। ম্যানেজমেন্ট আসলে বসে যা করণীয় সেটা করতে হবে।’

Facebook Comments